| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য এ রেজিমের সবাই ভোট চুরির প্রকল্পের সঙ্গে জড়িত : খসরু


এ রেজিমের সবাই ভোট চুরির প্রকল্পের সঙ্গে জড়িত : খসরু


রহমত নিউজ ডেস্ক     20 October, 2023     05:25 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধের নাম ভাঙিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা ও ভণ্ডামি করছে, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা, মানুষের বাকস্বাধীনতা, জীবনের নিরাপত্তা, গণতন্ত্র, স্বাধীন বিচার ব্যবস্থা ও ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠায় সবার সম্মিলিত প্রচেষ্টায় অগ্রসর হতে হবে। সরকার ভোট চুরির মাধ্যমে আরেকটা বাকশাল করার জন্য আদালতের রায় পরিবর্তন করেছে। বিচার বিভাগকে দলীয়করণ করেছে। এ রেজিমের সবাই এই ভোট চুরির প্রকল্পের সঙ্গে জড়িত।

শুক্রবার (২০ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদ আয়োজিত ‘নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনই জাতীয় সংকট উত্তরণের উপায়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন পেশাজীবী অধিকার পরিষদের সভাপতি জাফর মাহমুদ এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মু. নিজাম উদ্দিন।

গণঅধিকার পরিষদ-একাংশের সভাপতি নুরুল হক নুর বলেন, এখন আমাদের চূড়ান্ত আন্দোলনের সময়। এই অক্টোবর মাসেই আমাদের বিজয়ের সূত্রপাত করতে হবে। আমরা জানি এই আন্দোলনে বাধা আসবে তারপরও আমাদের এগিয়ে যেতে হবে। পাকিস্তান আমলে মানুষের লুঙ্গি খুলে চেক করতো আর বর্তমানে এই অবৈধ সরকারের পুলিশ বাহিনী মানুষের মোবাইল চেক করে দেখে সে বিএনপি, জামায়াত, গণঅধিকার নাকি আওয়ামী লীগ করে। দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত, সরকার তাদের বিরুদ্ধে কথা বলা সব নেতৃবৃন্দের উপর দমন-পীড়ন চালাচ্ছে। দেশের মানুষকে এই সংকট থেকে উত্তরণের জন্য সবাই মিলে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।